রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / শিল্পা শেট্টির দাবি, পর্ণগ্রাফি মামলায় রাজ নির্দোষ

শিল্পা শেট্টির দাবি, পর্ণগ্রাফি মামলায় রাজ নির্দোষ

শুক্রবার শিল্পা ও রাজের জুহুর বাড়িতে মুম্বই পুলিশের একটি দল তল্লাশি চালায়। এরপর অভিনেত্রী শিল্পার বয়ানও রেকর্ড করা হয়।

মিঠুলাল চৌধুরী

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রাকে নির্দোষ বললেন অভিনেত্রী শিল্পা শেট্টি। মুম্বই পুলিশের কাছে নাকি অভিনেত্রী বলেছেন, ‘আমার স্বামী রাজ নির্দোষ’। শিল্পা নাকি পুলিশকে জানিয়েছেন, পর্নোগ্রাফি ও বোল্ড ভিডিওর মধ্যে পার্থক্য আছে। শিল্পার বিশ্বাস, রাজ এই পর্নোগ্রাফি কাণ্ডে জড়িত নন। পুলিশের অভিযোগ, মোবাইল অ্যাপের মাধ্যমে রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি ফিল্ম ও ভিডিওর ব্যবসা করতেন। তাঁর এতে প্রচুর টাকা লাভ হয়েছিল। তিনি সেই টাকা অনলাইন বেটিং ও ক্যাসিনোতে বিনিয়োগ করেছিলেন।


উল্লেখ্য, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছিল। পরে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। গত শুক্রবার শিল্পা ও রাজের জুহুর বাড়িতে মুম্বই পুলিশের একটি দল তল্লাশি চালায়। এরপর অভিনেত্রী শিল্পার বয়ানও রেকর্ড করা হয়। তদন্তকারী অফিসারদের প্রশ্নের জবাবে শিল্পা নাকি জানিয়েছেন, যে অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফির ব্যবসা চলত তা দেখাশোনা করতেন রাজের লন্ডনবাসী জামাইবাবু প্রদীপ বক্সী। কিন্তু পুলিশ এর আগে দাবি করেছিল, পর্ন ফিল্ম তৈরির এই কর্মকাণ্ডের মূল পান্ডা হচ্ছেন রাজ কুন্দ্রা । এই সংক্রান্ত ব্যবসায়িক আলাপ ও আলোচনার জন্য তিনি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপও তৈরি করেছিলেন। এখন শিল্পা শেট্টির বয়ানের কতটা সত্যতা রয়েছে তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।