শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / করুণাময়ী রাণী রাসমণি, শেষ হচ্ছে কি পিরিয়ড ড্রামা ?

করুণাময়ী রাণী রাসমণি, শেষ হচ্ছে কি পিরিয়ড ড্রামা ?

এদিকে বর্তমানে ইন্দ্রপুরী স্টুডিওতে শ্যুটিং বন্ধ রয়েছে। লকডাউনের পর শ্যুটিং শুরু হলে সিরিয়াল আর কতদিন চলবে বা শেষ এপিসোড কবে টেলিকাস্ট হবে সে বিষয়ে কিছু জানা যেতে পারে।

মিঠুলাল চৌধুরী

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় মেগা ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি থেকে রাণীমা নাকি ১৩০০ পর্বের পর এখন বিদায় নিতে চলেছেন। প্রায় সাড়ে তিন বছর ধরে বাংলা টেলিভিশনে দর্শকদের মনোরঞ্জন করেছে এই পিরিয়ড ড্রামা। তবে টালিগঞ্জে জোর জল্পনা এবার যবনিকা পড়বে এই সিরিয়ালে। দীর্ঘ সময় ধরে এই ধারাবাহিক দর্শকদের অফুরন্ত ভালোবাসাও পেয়েছে। ফলস্বরূপ টিআরপি রেটিংয়ে সেরা দশে পাকা জায়গা করে রেখেছে এই সিরিয়াল। কিন্ত ইতিহাস নির্ভর এই ধারাবাহিকের গল্প এবার ফুরিয়ে এসেছে, সেজন্যেই আর বেশিদিন টেলিভিশনের পর্দায় পাওয়া যাবে না রাণীমাকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী সর্বত্যাগী হয়েছেন রাণীমা। আর ইতিহাস অনুযায়ী এবার রাণীমার মৃত্যুর সময় আসন্ন। বর্তমানে এখন জি বাংলার পর্দায় চলছে একটি প্রমো, তাতে দেখানো হচ্ছে মা ভবতারিণী, রাণীমাকে নিজের কাছে ডাকছেন। তিনি বলছেন, তোর জীবনকাল এবার শেষ হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি। এর থেকেই ইন্ডাস্ট্রিতে রটেছে রাণী রাসমণি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে। যদিও রাণীমার মৃত্যু হলেই সিরিয়াল বন্ধ হয়ে যাবে, এই খবর এখনও পরিস্কার নয়। তবে পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি জি বাংলা কর্তৃপক্ষ বা সিরিয়ালের সঙ্গে যুক্ত কলাকুশলীরা।


এদিকে বর্তমানে ইন্দ্রপুরী স্টুডিওতে শ্যুটিং বন্ধ রয়েছে। লকডাউনের পর শ্যুটিং শুরু হলে সিরিয়াল আর কতদিন চলবে বা শেষ এপিসোড কবে টেলিকাস্ট হবে সে বিষয়ে কিছু জানা যেতে পারে। ক্লাস টেনে পড়ার সময় জি বাংলা এবং টিম এসআরপির তরফে দ্রিতিপ্রিয়া রায়ের কাছে সুয়োগ আসে করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে রাণীর ছোটবেলার চরিত্রে অভিনয় করার। ধীরে ধীরে দর্শকদের চাহিদা এবং সকলের ভালবাসায় আজও রাণীমার চরিত্রে অভিনয় করে যাচ্ছেন ১৮ বছরের দ্রিতিপ্রিয়া রায়।