বুধবার, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / শিলচরে বিধবা মহিলাকে ধর্ষণ, গ্রেফতার ৩

শিলচরে বিধবা মহিলাকে ধর্ষণ, গ্রেফতার ৩

এদিকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে শারীরিক পরীক্ষার সময় ধর্ষিতা মহিলার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এরপর মহিলার সংস্পর্শে আসা পুলিশকর্মীদেরও করোনা টেস্টের ব্যবস্থা করা হয়েছে।

মিঠুলাল চৌধুরী

রবিবার রাতে শিলচর শহরতলির এনআইটির মধুটিলা এলাকায় রাতের অন্ধকারে বাড়ি পৌঁছে দেওয়ার নামে ২ সন্তানের জননী এক বিধবা মহিলাকে ধর্ষণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করেছে।
ঘুংগুর পুলিশ ফাঁড়িতে ধর্ষিতা মহিলার দেওয়া এজাহার মতে, কর্মস্থল থেকে তিনি বাড়ি ফেরার পথে কানাইলাল গোয়ালা, মহেশ গোয়ালা ও সনৎ কুমার গোয়ালা নামের ৩ যুবক তাঁকে বলোপূর্বক ধর্ষণ করে। অভিযোগে মহিলা আরও জানিয়েছেন, তিনি একটি হাসপাতালের সাফাইকর্মী হিসেবে কাজ করেন। রবিবার কাজ শেষ করে সন্ধ্যা ৭টা নাগাদ এনআইটি সংলগ্ন নিজের বাড়ির উদ্দেশে পাঁয়ে হেঁটে রওনা হন। কিন্তু রাস্তায় কোন গাড়ি ছিল না কার্ফু চলার জন্যে। অবশেষে পথে পরিচিত কানাইলালের সঙ্গে দেখা হলে সে বাড়ি পৌঁছে দেবে বলায় তিনি নাকি কানাইলালের বাইকে চড়ে বসেন। কিছুদূর যাওয়ার পর একটি নির্জন স্হানে কানাইলাল, মহেশ এবং সনৎ এক এক করে ৩জন মিলে তাঁকে ধর্ষণ করে বলে মহিলা এজাহারে জানান।
এদিকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে শারীরিক পরীক্ষার সময় ধর্ষিতা মহিলার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এরপর মহিলার সংস্পর্শে আসা পুলিশকর্মীদেরও করোনা টেস্টের ব্যবস্থা করা হয়েছে। ধৃত ৩ অভিযুক্তকে সোমবার করোনা পরীক্ষা করা হলে তাদের রিপোর্ট নেগেটিভ আসে। এরপর আদালত ধৃত ৩ অভিযুক্তকে হাজতে পাঠিয়ে দেয়।