শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / ডিআইপিআরও হিসেবে করিমগঞ্জে কাজে যোগ দিলেন সাবির নিশাত, হাইলাকান্দিতে সাজ্জাদুল হক চৌধুরী

ডিআইপিআরও হিসেবে করিমগঞ্জে কাজে যোগ দিলেন সাবির নিশাত, হাইলাকান্দিতে সাজ্জাদুল হক চৌধুরী

হাইলাকান্দির বিদায়ী আধিকারিক হাইলাকান্দিতে থাকাকালীন সংবাদ মাধ্যমের প্রতিনিধি সহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা পাওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজফাইল সংবাদ
হাইলাকান্দি, মে ৬,

হাইলাকান্দি জেলার তথ্য ও জনসংযোগ আধিকারিক (ডিআইপিআরও) হিসেবে বৃহস্পতিবার দায়িত্ব ভার গ্রহন করলেন করিমগঞ্জের বর্তমান জনসংযোগ আধিকারিক সাজ্জাদুল হক চৌধুরী। তিনি হাইলাকান্দির ডিআইপিআরও সাবির নিশাতের স্থলাভিষিক্ত হয়েছেন। সাবির নিশাত একই পদে করিমগঞ্জে বদলি হয়েছেন। বৃহস্পতিবার হাইলাকান্দি জেলা তথ্য ও জনসংযোগ আধিকারিকের কার্যালয়ে দু’জন অফিসারকেই সংবর্ধনা জানান কার্যালয়ের কর্মীরা৷
উল্লেখ্য, হাইলাকান্দির বিদায়ী আধিকারিক হাইলাকান্দিতে থাকাকালীন সংবাদ মাধ্যমের প্রতিনিধি সহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা পাওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদায়ী আধিকারিকের সঙ্গে হাইলাকান্দির সম্পর্ক অনেক দিনের, প্রথমে তিনি ২০১৬ সনে এখানে আসেন এবং চারমাস পর তিনি দিল্লিতে বদলি হয়ে যান। এরপর দিল্লী থেকে ফের নয় মাস পর ২০১৮ সনের ২২ জানুয়ারি হাইলাকান্দি জেলায় তথ্য ও জনসংযোগ আধিকারিক হিসেবে কাজে যোগ দেন। এরমধ্যে গতবছর তিনি হাইলাকান্দির সাথে কাছাড় জেলার ভারপ্রাপ্ত ডেপুটি ডিরেক্টর হিসেবেও প্রায় চারমাস দায়িত্ব পালন করেন। আজ তিনি করিমগঞ্জের দায়িত্বভার সমঝে নেন।