রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / উস্কানিমূলক মন্তব্য, বন্ধ করা হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট

উস্কানিমূলক মন্তব্য, বন্ধ করা হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট

এই বলিউড অভিনেত্রী এর আগে কৃষক আন্দোলন নিয়েও মন্তব্য করেছেন। কৃষক আন্দোলন নিয়ে তিনি আন্তর্জাতিক মহলের প্রতিক্রিয়াকে তিব্র ভাষায় সমালোচনা করেছিলেন। এমনকি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম নিয়েও মন্তব্য করেছিলেন রাণাওয়াত।

মিঠুলাল চৌধুরী

২০২১ সনের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের বিপুল জয়ের পর বলিউডের বহু বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াতের মন্তব্য, বাংলাদেশি এবং রোহিঙ্গারা মমতা ব্যানার্জির সবথেকে বড় শক্তি। এখানেই কঙ্কনা থেমে থাকেননি। মমতাকে ভিলেন আখ্যা দিয়ে রাহুল গান্ধীর সঙ্গেও তুলনা করেছেন। বঙ্গের ভোট পরবর্তী হিংসা এবং মমতা ব্যানার্জিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় শেষপর্যন্ত টুইটারের পক্ষ থেকে শাস্তিস্বরূপ চিরকালের জন্য তাঁর টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। তবে স্বঘোষিত বিজেপি সমর্থক অভিনেত্রী বলে দিয়েছেন , এবার থেকে সিনেমার পর্দায় প্রতিবাদ করব। প্রতিবাদ করার অনেক প্ল্যাটফর্ম রয়েছে। সেখানেই আওয়াজ তুলব।
বিজেপিকে সমর্থন জানাতে গিয়ে পশ্চিমবঙ্গের মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করেছেন বলিউড অভিনেত্রী। এমন অভিযোগ তুলে সোমবার কলকাতা পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে।


উল্লেখ্য, এই বলিউড অভিনেত্রী এর আগে কৃষক আন্দোলন নিয়েও মন্তব্য করেছেন। কৃষক আন্দোলন নিয়ে তিনি আন্তর্জাতিক মহলের প্রতিক্রিয়াকে তিব্র ভাষায় সমালোচনা করেছিলেন। এমনকি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম নিয়েও মন্তব্য করেছিলেন রাণাওয়াত।