শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / ভোটে হারলেন সুপারস্টার কামাল হাসান

ভোটে হারলেন সুপারস্টার কামাল হাসান

তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে কোয়েম্বাতুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন হাসান। কিন্তু প্রচন্ড হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর বিজেপির ভানাথি শ্রীনিবাসনের কাছে মাত্র ১৫৪০ ভোটে সুপারস্টার হেরে গেলেন।

মিঠুলাল চৌধুরী

২৩৪ আসনের তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে সুপারস্টার কামাল হাসানের দল মাক্কাল নিধি মাইয়াম ১৫৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। কিন্তু নির্বাচনে কামাল হাসানের দল খুবই খারাপ ফল করেছে। জেতেনি একটিও আসন। সুপারস্টার কামাল হাসান সিনেমার পর্দায় ক্যারিশমা দেখালেও রাজনীতির ময়দানে নিজের প্রথম লড়াইতেই হেরে গেলেন দক্ষিণের এই সুপারস্টার।
তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে কোয়েম্বাতুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন হাসান। কিন্তু প্রচন্ড হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর বিজেপির ভানাথি শ্রীনিবাসনের কাছে মাত্র ১৫৪০ ভোটে সুপারস্টার হেরে গেলেন। রবিবার অসম সহ ৫ রাজ্যে ঘোষিত হয়েছে বিধানসভা নির্বাচনের ফল। তামিলনাড়ুতে এআইএডিএমকে – বিজেপি জোটকে পরাজিত করে ১০ বছর পর ক্ষমতায় ফিরেছে স্টালিনের নেতৃত্বাধীন ডিএমকে। কিন্তু কামাল হাসান নিজে দল তৈরি করে ভোটে লড়াই করলেও একটি আসনেও জয়ী হতে পারলেন না। হাসান নিজেও শেষপর্যন্ত হেরেই গেলেন বিজেপি প্রার্থীর কাছে। যদিও ভোটগণনার দিন প্রথমে তিনি বিজেপি প্রার্থী থেকে এগিয়েই ছিলেন। কিন্ত বেলা বাড়ার সাথে সাথে হাসান পিছিয়ে পড়তে থাকেন। শেষপর্যন্ত ভানাথি শ্রীনিবাসনের কাছে ১৫৪০ ভোটে পরাজিত হন সুপারস্টার কামাল হাসান।