রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / করোনা সংক্রমণ, আইপিএল স্থগিত

করোনা সংক্রমণ, আইপিএল স্থগিত

এদিকে করোনার করাল গ্রাসে শুধু কলকাতা দল নয়, থাবা বসিয়েছে চেন্নাই সুপার কিংস দলেও ।

মিঠুলাল চৌধুরী

করোনার থাবা থেকে শেষপর্যন্ত রক্ষা পেল না আইপিএল । করোনা সংক্রমণের জেরে স্হগিত করা হল এবছরের আইপিএল । বাকি ম্যাচ গুলি নিয়ে পরে সিদ্ধান্ত নেবে বিসিসিআই।
প্রসঙ্গত, গতকাল করোনা আক্রান্ত হয়েছিলেন ২ জন আইপিএলের ক্রিকেটার। এরফলে বাধ্য হয়ে সোমবারের কলকাতা বনাম ব্যাঙ্গালোর ম্যাচটি স্হগিত করে আইপিএলের গভর্নিং কাউন্সিল। কলকাতা নাইট রাইডার্সের ২ ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওযারিয়ের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। যারফলে সাপোর্ট স্টাফ সহ পুরো কলকাতা দলকেই বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে।
এদিকে করোনার করাল গ্রাসে শুধু কলকাতা দল নয়, থাবা বসিয়েছে চেন্নাই সুপার কিংস দলেও । বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, সিএসকের সঙ্গে যুক্ত ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। দলের বোলিং কোচ লক্ষীপতি বালাজি , সিইও কাশী বিশ্বনাথন এবং টিম বাস ক্লিনার করোনা আক্রান্ত হয়েছেন।
এখানেই শেষ নয়, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দিল্লির ৫ জন মাঠকর্মীও বলে জানিয়েছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন।
উল্লেখ্য, সোমবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের। কিন্তু তার আগেই ২ কেকেআর ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচটি স্হগিত করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। ব্যাঙ্গালোর দলের ক্রিকেটাররা ৩০ তম ওই আইপিএল ম্যাচে ভারতে করোনার বিরুদ্ধে লড়াইয়ে ফ্রন্টলাইন ওয়ার্কারদের সম্মান জানাতে বিশেষ ব্লু জার্সি পরে মাঠে নামার কথা ছিল। কিন্ত ম্যাচটি স্হগিত হয়ে যাওয়ায় বিরাট কোহলিদের ফ্রন্টলাইন ওয়ার্কারদের সম্মান জানানোর বিষয়টি আরও পিছিয়ে গেল।