শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / পুলিশকে চ্যালেঞ্জ জানিয়ে দিনের আলোয় করিমগঞ্জ শহরে চুরি

পুলিশকে চ্যালেঞ্জ জানিয়ে দিনের আলোয় করিমগঞ্জ শহরে চুরি

গত কয়েকদিনের ঘটনায় এটাই প্ৰমাণ হচ্ছে দক্ষিণ অসমের করিমগঞ্জ শহর সমাজ বিরোধীদের দখলে।

অরুপ রায়,
করিমগঞ্জ, এপ্রিল ২৯,

পুলিশকে রিতিমত চ্যালেঞ্জ জানিয়ে সীমান্ত শহরে প্রতিদিন চুরি, ছিনতাই, প্রতারণার মত ঘটনা ঘটেছে আর পুলিশ নীরবে এসব হজম করছে বলে অনেকেই অসন্তুষ্ট ।

গত কয়েকদিনের ঘটনায় এটাই প্ৰমাণ হচ্ছে দক্ষিণ অসমের করিমগঞ্জ শহর সমাজ বিরোধীদের দখলে। ঘটনার বিবরণে প্রকাশ, করিমগঞ্জ সদর থানা থেকে দেড় কিলোমিটার দূর লঙ্গাই রোডের সুজিত দাস ঘরে তালা ঝুলিয়ে বাজারে গিয়েছিলেন বেলা একটা নাগাদ । বাজার সেরে বাড়ি ফিরে দেখেন পেছনের দরজা ভেঙে চুরের দল ঘরে প্রবেশ করে নগদ টাকা, সোনা, রূপা সহ মূল্যবান সামগ্রী নিয়ে যেতে সক্ষম হয়। সঙ্গে সঙ্গে আশপাশ এলাকার মানুষ ছুটে আসেন। খবর যায় সদর থানায়, পুলিশ ছুটে আসে, তদন্ত শুরু করে তবে প্রতিবেদন লেখা পর্যন্ত চুরির সামগ্রী বা চুরের কোন সন্ধান পাওয়া যায় নি । গৃহকর্তা করিমগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে সুজিত দাসের ঘরে ছুটে যান জেলা পরিষদের সভাপতি আশিষ নাথ, সমাজকর্মী সুজন দেব রায়। আশিষ বাবু বিষয়টি নিয়ে জেলা পুলিশ সুপারের সঙ্গে আলোচনা করেন এবং এই চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান । সমাজকর্মী সুজন দেব রায় বলেন, শহরে এখন চোর, ছিনতাইবাজ, প্রতারকরা রাজত্ব চালাচ্ছে । প্রতিদিন একের পর এক ঘটনা ঘটেই  চলছে অথচ পুলিশ তাদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো বিশেষ পদক্ষেপ নিতে পারছে না ।