বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / প্যাট কামিন্সের দান ৫০ হাজার ডলার

প্যাট কামিন্সের দান ৫০ হাজার ডলার

এক বিবৃতিতে কামিন্স বলেছেন, আমি বেশ কয়েক বছর ধরে ভারতে নিয়মিত আসি । এখানকার মানুষ বরাবর তাঁদের ভালবাসা আমাকে দিয়েছেন।

মিঠুলাল চৌধুরী

ভারতে করোনা সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করেছে। হাসপাতালে আক্রান্ত রোগী বেড পাচ্ছেন না। বিভিন্ন রাজ্যে চলছে অক্সিজেনের আকাল। ভারতের এই বিধ্বংসী করোনা মহামারী পরিস্থিতিতে অনেক দেশ এবং ব্যক্তি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার ভারতের এই ভয়াবহ পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্যাট কামিন্স। আইপিএল খেলতে এসে যখন একে একে অনেকেই করোনার ভয়ে নিজেদের দেশে ফিরে যাচ্ছেন, ঠিক সেই সময় পিএম কেয়ার্স ফান্ডে ৫০ হাজার মার্কিন ডলার দান করলেন প্যাট কামিন্স।
এক বিবৃতিতে কামিন্স বলেছেন, আমি বেশ কয়েক বছর ধরে ভারতে নিয়মিত আসি । এখানকার মানুষ বরাবর তাঁদের ভালবাসা আমাকে দিয়েছেন। এখন তাঁরা করোনার বিশ্ব মহামারীর কারণে অত‌্যন্ত খারাপ অবস্থায় আছেন। যেটা আমাকে খুব কষ্ট দিয়েছে। অগণিত মানুষ আক্রান্ত হয়েছেন। অক্সিজেনের ও ঘাটতি দেখা দিয়েছে। পিএম কেয়ার্স ফান্ডে কিছু অর্থ দিলাম। একই সঙ্গে কামিন্স আবেদন রেখেছেন যে তাঁর মতো আইপিএলে খেলা অন্য ক্রিকেটাররা এবং বিশ্ব ক্রিকেট মহল আর্থিক সহযোগিতা করুন। কামিন্সের কথায়, তিনি জানেন, যে অর্থ আমি দিলাম। তা কোনও ভাবেই যথেষ্ট নয়। কিন্তু কিছু মানুষ এরদ্বারা উপকৃত হলে ভাল লাগবে।