বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / রাজস্থানকে হেসেখেলে ১০ উইকেটে পরাজিত করল বিরাটবাহিনী

রাজস্থানকে হেসেখেলে ১০ উইকেটে পরাজিত করল বিরাটবাহিনী

রাজস্থানের প্রথম দিকের ব্যাটসম্যানরা শুরুতে বাটলার, ডেভিড মিলার, মনন ভরা এবং অধিনায়ক সঞ্জু স্যামসন তেমন রান করতে পারেননি।

মিঠুলাল চৌধুরী

আইপিএলের বৃহস্পতিবারের ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়ালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় আরসিবি। রাজস্থানের প্রথম দিকের ব্যাটসম্যানরা শুরুতে বাটলার, ডেভিড মিলার, মনন ভরা এবং অধিনায়ক সঞ্জু স্যামসন তেমন রান করতে পারেননি। ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে তখন চাপে রাজস্থান। এই জায়গা থেকে কিছুটা প্রতিরোধ গড়েন শিবম দুবে ও রিয়ান পরাগ। ২৫ রান করে পরাগ ফিরে যাওয়ার পর রাহুল এবং শিবম চালিয়ে খেলতে থাকেন। শিবম শেষপর্যন্ত ৪৬ রান করে ফিরে যান। এরপর রাহুল ও ক্রিস মরিস জুটি লড়াই করে দলের রান নিয়ে গেলেন একটু ভালো অবস্থায়। রাহুল আউট হলেন ৪০ রান করে।
জেতার জন্য ১৭৮ রানের টার্গেট নিয়ে মাঠে নামেন ব্যাঙ্গালোরের পক্ষে অধিনায়ক বিরাট কোহলি এবং দেবদূত পাডিক্কাল। ইনিংসের শুরু থেকেই ব্যাটে ঝড় তুলেন দেবদূত। আরসিবির বিরাট ও দেবদূত জুটির ব্যাটিংয়ের সামনে একটা সময় রাজস্থান অধিনায়ক সঞ্জু অসহায় হয়ে পড়েন। শেষপর্যন্ত দেবদূত সেঞ্চুরি করে অপরাজিত থাকলেন ১০১ রানে। বিরাট করলেন অপরাজিত ৭২ রান। যারফলে রাজস্থানের বিরুদ্ধে ১০ উইকেটের বিরাট জয় পেল ব্যাঙ্গালোর।