শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / অমিতের স্পিন যাদুতে ৬ উইকেটে ম্যাচ জিতল দিল্লি

অমিতের স্পিন যাদুতে ৬ উইকেটে ম্যাচ জিতল দিল্লি

মুম্বাই দলের পক্ষে সুর্যকুমার যাদব ২৪ রান, ঈশান কিশন ২৬ রান এবং জয়ন্ত যাদবের ব্যাট থেকে এসেছে ২৩ রান।

মিঠুলাল চৌধুরী

চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে মঙ্গলবারের আইপিএল ম্যাচে দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচে অসাধারণ বল করলেন দিল্লির স্পিনার অমিত মিশ্র। ম্যাচে তাঁর স্পিনের ভেল্কিতে জড়িয়ে পড়ল ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন দল। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা ৪৪ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। রোহিত ছাড়া গোটা মুম্বাই দলের পক্ষে সুর্যকুমার যাদব ২৪ রান, ঈশান কিশন ২৬ রান এবং জয়ন্ত যাদবের ব্যাট থেকে এসেছে ২৩ রান। ডি কক, পাণ্ডিয়া ভাইরা কিংবা পোলার্ডের মতো বিশ্বের নামিদামি ব্যাটসম্যানদের রান তেমন কিছু বলার মতো নয়। শেষপর্যন্ত মুম্বাই ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৭ রান করে।
জবাবে ১৩৮ রানের টার্গেট তাড়া করতে নেমে প্রথমেই ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শাহের উইকেট হারায় দিল্লি। এরপর আসেন স্টিভেন স্মিথ তিনি ৩৩ রান করে প্যাভেলিয়নে ফিরে যান এরপর একে একে ফিরে যান শিখর ধাওয়ান ৪৫ রান করে এবং অধিনায়ক ঋষভ করেন ৭ রান। তবে শেষপর্যন্ত ললিত যাদব এবং হেটমেয়ার যথাক্রমে ২২ ও ১৪ রানের দৌলতে দিল্লি ৬ উইকেটে মুম্বাইকে পরাজিত করে।
অমিত মিশ্র ৪ ওভার বল করে মাত্র ২৪ রানের বিনিময়ে মুম্বাইয়ের ৪ উইকেট শিকার করেন। আবেশ খান পেয়েছেন ২ উইকেট।
আজকের ২টি আইপিএল ম্যাচের মধ্যে প্রথমটিতে চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে মুখোমুখি হবে পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ । অন্য ম্যাচে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস।