শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / করোনা সংক্রমণে মারা গেলেন সাইবার এক্সপার্ট সুবিমল ভট্টাচার্য-র স্ত্রী জয়িতা

করোনা সংক্রমণে মারা গেলেন সাইবার এক্সপার্ট সুবিমল ভট্টাচার্য-র স্ত্রী জয়িতা

জয়িতা ভারত - বাংলাদেশ সম্পর্ক এবং দু - দেশের সামাজিক ও সাংস্কৃতিক বিষয়ে অনেক কাজ করেছেন। বিশিষ্ট সাংবাদিক তথা বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থার সেন্ট্রাল অবজারভার শতানন্দ ভট্টাচার্য জয়িতা ভট্টাচার্যের অকাল প্রয়াণে শোক ব্যক্ত করেছেন।

মিঠুলাল চৌধুরী

সিনিওর ফেলো ড: জয়িতা ভট্টাচার্য গতকাল দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ১১ এপ্রিল তিনি এবং তাঁর স্বামী সাইবার এক্সপার্ট সুবিমল ভট্টাচার্য গঙ্গারাম হাসপাতালে ভর্তি হন। জয়িতা ভট্টাচার্য প্রাক্তন রাজ্যসভা সাংসদ নৃপতি রঞ্জন চৌধুরীর কন্যা।দক্ষিণ অসমের বরাক উপত্যকার করিমগঞ্জ জেলার মানুষ, থাকেন দিল্লিতে। জয়িতা ভারত – বাংলাদেশ সম্পর্ক এবং দু – দেশের সামাজিক ও সাংস্কৃতিক বিষয়ে অনেক কাজ করেছেন। গত ১৫ বছর ধরে তিনি ওআরএফের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। তাঁর মৃত্যুতে সংস্থা দুঃখ প্রকাশ করে আত্মার শান্তি কামনা করেছে।
জয়িতা ভট্টাচার্যের স্বামী সুবিমল ভট্টাচার্যও গঙ্গারাম হাসপাতালে বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব জয়িতা ভট্টাচার্যের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন এবং সুবিমল ভট্টাচার্যের সুস্থতা কামনা করেছেন। বিশিষ্ট সাংবাদিক তথা বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থার সেন্ট্রাল অবজারভার শতানন্দ ভট্টাচার্য জয়িতা ভট্টাচার্যের অকাল প্রয়াণে শোক ব্যক্ত করেছেন। এক শোক বার্তায় তিনি বলেছেন যে যুক্ত ফাউন্ডেশনের সঙ্গে সংস্থার দীর্ঘদিনের যোগাযোগ রয়েছে বিশেষ করে বাৎসরিক মিডিয়া ক্রিকেটে প্রতিবারই ওঁরা উপস্থিত থাকতেন এবং উনার মৃত্যুতে সংস্থার অনেক ক্ষতি হলো বলেও উল্লেখ করেন। ভগবানের নিকট তাঁর আত্মার শান্তি কামনা করেছেন তিনি। হাইলাকান্দি জেলার সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা ড্রিমস এর পক্ষে গৌতম গুপ্তও জয়িতা ভট্টাচার্যের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন এবং আত্মার শান্তি কামনা করেছেন।
উল্লেখ্য, জয়িতা ভট্টাচার্যের পিতা নৃপতি রঞ্জন চৌধুরী অসম থেকে এপ্রিল ১৯৭২ থেকে এপ্রিল ১৯৭৮ পর্যন্ত রাজ্যসভার সদস্য ছিলেন। ২০১৩ সনের ১৫ জানুয়ারি ৭৫ বছর বয়সে তাঁর মৃত্যু হয়।