শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / দিল্লির হাতে ৬ উইকেটে পরাজিত পাঞ্জাব

দিল্লির হাতে ৬ উইকেটে পরাজিত পাঞ্জাব

৬ উইকেটে পাঞ্জাব পরাস্ত হয় দিল্লির কাছে।

মিঠুলাল চৌধুরী

রবিবার অনুষ্ঠিত পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে পাঞ্জাব ৪ উইকেটে ১৯৫ রান তোলে। পঞ্জাবের পক্ষ থেকে অধিনায়ক কে এল রাহুল ৬১ রান এবং ময়াঙ্ক আগরওয়াল ৬৯ রান করেন। ক্রিস গেইল ঝড়ো ব্যাটিং করার চেষ্টা করেছিলেন কিন্তু ১১ রান করে শেষপর্যন্ত তিনিও প্যাভেলিয়ানে ফিরে যান। জেতার জন্য ১৯৬ রানের টার্গেট সামনে রেখে দিল্লির ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান এবং পৃথ্বী শহ ভালোই খেলতে থাকেন। শেষপর্যন্ত ৩২ রান করে পৃথ্বী শহ প্যাভেলিয়নে ফিরে গেলেও শিখর ধাওয়ানের তুফানি ব্যাটিংয়ের সৌজন্যে ম্যাচ দিল্লির হাতে চলে আসে। অল্পের জন্য ধাওয়ান সেঞ্চুরি পেলেন না। ৯২ রানের একটি অনবদ্য ইনিংস খেলে তিনি আউট হয়ে ফিরে গেলেও দিল্লি অধিনায়ক ঋষভ পন্হ এবং স্টোইনিস দিল্লিকে জয় এনে দেন। ৬ উইকেটে পাঞ্জাব পরাস্ত হয় দিল্লির কাছে।
আজ সন্ধ্যা ৭,৩০ টায় মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রযালস ।
উল্লেখ্য, ২টি দলই এই মুহুর্তে ১ ম্যাচ হেরে রয়েছে। এখন পর্যন্ত আইপিএলে এই দুটি দল ২৩ বার মুখোমুখি হয়েছে। সেখানে ১৪ বার জিতেছে চেন্নাই। এবং ৯ বার জিতেছে রাজস্থান।