শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / করোনা আবহে কাল বাংলায় পঞ্চম দফার ভোট

করোনা আবহে কাল বাংলায় পঞ্চম দফার ভোট

ভোট বঙ্গে বাংলায় রেকর্ড করোনা সংক্রমণ হচ্ছে। গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ৬৭৬৯ জন এবং মৃত্যু হয়েছে ২২ জনের।

মিঠুলাল চৌধুরী

আজ কলকাতায় নির্বাচন কমিশনের সর্বদলিয় বৈঠক হয়েছে। সেখানে তৃণমূল কংগ্রেসের দাবি ছিল করোনার কারণে বাকি ৩ দফার ভোট একসঙ্গে করা হউক । বিজেপি মনে করছে করোনার কারণে কমছে না ভোটের দফা। বিজেপির দাবি করোনা বিধি মেনেই হোক প্রচার। ভোটের স্পিরিট যেন কোন ভাবেই নষ্ট না হয়। দুরত্ববিধি মেনে ভোট দানের লাইন করা হউক । এদিকে কমিশনের বক্তব্য করোনার কারণে কমছে না ভোটের দফা। নির্ঘন্ট মেনেই ৪ দফায় ৪ দিনে বাংলার ভোট হবে। শনিবার ১৭ এপ্রিল ৬টি জেলার ৪৫টি বিধানসভা কেন্দ্রে করোনা আবহেই বঙ্গে পঞ্চম দফার ভোট হবে। প্রার্থীর সংখ্যা ৩১৯ ।
উল্লেখ্য , ভোট বঙ্গে বাংলায় রেকর্ড করোনা সংক্রমণ হচ্ছে। গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ৬৭৬৯ জন এবং মৃত্যু হয়েছে ২২ জনের।
এদিকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নবদ্বীপের জনসভায় বলেছেন, বিজেপি বাইরে থেকে লোক এনে বাংলায় করোনা ছড়াচ্ছে । কিন্তু বিজেপির পক্ষে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন , মুখ্যমন্ত্রী ভোটে হেরে যাচ্ছেন তাই তিনি এরকম কথা বলছেন।