বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / ম্যাচ জিতে ঘুরে দাঁড়ালো মুম্বাই ইন্ডিয়ানস

ম্যাচ জিতে ঘুরে দাঁড়ালো মুম্বাই ইন্ডিয়ানস

জবাবে ব্যাট করতে নেমে কলকাতার পক্ষে নীতীশ রাণা এবং শুভমন গিলের ওপেনিং জুটির ধুন্ধুমার ব্যাটিংয়ের জন্য ৭২ রানে কেকেআরের প্রথম উইকেট আউট হয়।

মিঠুলাল চৌধুরী

চেন্নাইয়ে অনুষ্ঠিত আইপিএলের পঞ্চম ম্যাচে টসে জিতে প্রথমে রোহিত শর্মার মুম্বইকে ব্যাটিংয়ে ডাকে কলকাতা নাইট রাইডার্স । ওপেনিং ব্যাটসম্যান হিসেবে আসেন অধিনায়ক রোহিত শর্মা এবং সুর্যকুমার যাদব এবং দুজনেই ভাল ইনিংস খেলেন। রোহিত ৩২ বলে ৪৩ রান করেন এবং যাদব করেন ৩৬ বলে ৫৬ রান। হার্দিক ও ক্রণাল দুই ভাইও ১৫ করে রান করেন । মুম্বই ২০ ওভারে শেষপর্যন্ত ১৫২ রান করে। এত কম রানে মুম্বইয়ের মত একটা শক্তিশালী দলকে আটকে রাখা সহজ কথা নয়। কিন্তু এই কাজটি করে দেখান আন্দ্রে রাসেল । তিনি মাত্র ২ ওভার বল করে ১৫ রান দিয়ে ৫ উইকেট দখল করেন।
জবাবে ব্যাট করতে নেমে কলকাতার পক্ষে নীতীশ রাণা এবং শুভমন গিলের ওপেনিং জুটির ধুন্ধুমার ব্যাটিংয়ের জন্য ৭২ রানে কেকেআরের প্রথম উইকেট আউট হয়। গিল করেন ২৪ বলে ৩৩ রান এবং নীতীশ করেন ৪৭ বলে ৫৭ রান। এরপর আর কেউ দু অঙ্কের রান করতে পারেননি। এর জন্য অবশ্যই মুম্বই ইন্ডিয়ান্সের রাহুল চাহার এবং ট্রেন্ট বোল্টের অসাধারণ বোলিংয়ের কথা বলতে হয়। যারফল কলকাতা ১০ রানে ম্যাচ হেরে যায়।