শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / চাল আনতে গিয়ে গাড়ির চাকায় পৃষ্ট কিশোর 

চাল আনতে গিয়ে গাড়ির চাকায় পৃষ্ট কিশোর 

মা চালের জন্য পাঠিয়ে ছিলেন পাশের বাড়িতে কিন্তু আর ঘরে চাল নিয়ে আসা হলো না, গাড়ির নিচে চাপা পড়ে নিজের জীবন দিতে হলো। ঘটনাটি ঘটে বুধবার সকালে ।

অরুপ রায় , করিমগঞ্জ, এপ্রিল ১৪,
ছেলে কেন এলো না । ছেলে চাল আনবে পাশের বাড়ি থেকে, তার পর রান্না হবে, খাওয়া হবে । চাল তো দূরের কথা ছেলে এলোনা ঘরে । অভিশপ্ত একটি ট্রাকের চাপায় মর্মান্তিক মৃত্য হয় কিশোরের । ঘটনাকে কেন্দ্র করে একদিকে যেমন ক্ষুব্ধ নাগরিকরা অন্যদিকে গোটা এলাকায় এক শোকের ছায়া নেমে আসে।

দক্ষিণ অসমের করিমগঞ্জ জেলার ব্রাহ্মনশাসন গ্রাম পঞ্চায়েতের নয়াগ্রাম এলাকায় আট বছরের শিশু সান্ত মালাকারের মা চালের জন্য পাঠিয়ে ছিলেন পাশের বাড়িতে কিন্তু আর ঘরে চাল নিয়ে আসা হলো না, গাড়ির নিচে চাপা পড়ে নিজের জীবন দিতে হলো। ঘটনাটি ঘটে বুধবার সকালে ।

শিশু ছেলেটি নিজের বাড়ির সামনে এফ এম রোডের পাশ দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক নিজের গতি হারিয়ে ছেলেটির উপরে তুলে দেয় ফলে পুরো শরীরটা চাকার নিচে চলে যায় এবং ঘঠনার নিষ্প্রাপ শিশুর প্রাণ চলে যায়।

 এদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন উত্তর কর্মকুঞ্জ প্রখণ্ডের বজরংদল সংযোজক অভিষেক চক্রবর্তী, বিশিষ্ট সমাজ সেবক সুমন ধর, আইনজীবী শর্মিলা পুরকায়স্ত  বিশিষ্ট সমাজকর্মী মনোজ দেব(মানস) সহ অন্যান্যরা। তারা শিশুর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং এফ এম রোডে ভারী যান বাহনের উপর নিষেধাজ্ঞা জারি করতে জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।