বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / কংগ্রেস সরকার বরাক উপত্যকাকে কখনো গুরুত্ব দেয়নি : সোনোয়াল

কংগ্রেস সরকার বরাক উপত্যকাকে কখনো গুরুত্ব দেয়নি : সোনোয়াল

বদরপুর শহরে গ্রামে বিশেষ করে নেতাজি নগর জুমবস্তি এলাকায় পানীয় জলের তীব্র সমস্যা রয়েছে যা জুন মাসের মধ্যে সমাধান করে দেবেন বলে আশ্বাস দেন তিনি।

অরুপ রায়,
করিমগঞ্জ
মার্চ ২৯,
কংগ্রেস সরকার কখনোই দক্ষিণ অসমের বরাক উপত্যকাকে কোন গুরুত্ব দেয়নি। আর বিজেপি সরকার বরাক ও ব্রহ্মপুত্র উপত্যকাকে সমান গুরুত্ব দিয়েছে। ফলে রাজ্যে শান্তির পরিবেশ ফিরে এসেছে। সোনোয়াল বলেন রাজ্য এবং কেন্দ্রের বিজেপি সরকার শিশু, কিশোর, যুবক -যুবতি, বৃদ্ধ-বৃদ্ধার উন্নয়নে সমান তালে কাজ করে যাচ্ছে। বরাকবাসীর স্বার্থে কংগ্রেস সত্তর বছরে মিনি সচিবালয় স্থাপন করতে পারে নি। বিজেপি সরকার সেটা পাঁচ বছরে করেছে। বরাক উপত্যকার জনগনকে এখন থেকে আর যে কোন কাজে গুয়াহাটি ছুটে যেতে হবে না। রবিবার বদরপুর রেলওয়ে খেলার মাঠে বিজেপি প্রার্থী বিশ্বরূপ ভট্টাচার্যের পক্ষে এক বিশাল নির্বাচনী সভা অনুষ্টিত হয়। এই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে এই বক্তব্যগুলো পেশ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

তিনি বলেন বদরপুর শহরে গ্রামে বিশেষ করে নেতাজি নগর জুমবস্তি এলাকায় পানীয় জলের তীব্র সমস্যা রয়েছে যা জুন মাসের মধ্যে সমাধান করে দেবেন বলে আশ্বাস দেন তিনি।

এছাড়াও ২০১৬ সনে রাজ্যে বিজেপি সরকার এসেছিল। মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি । উন্নয়নের পাশাপাশি রাজ্যে শান্তি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন এটাই তার বা বিজেপি সরকারের সাফল্য।

করিমগঞ্জ জেলার বদরপুর আসনে বিজেপি দলের প্রার্থী হচ্ছেন বিশ্বরূপ ভট্টাচার্য।