শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / দক্ষিণ করিমগঞ্জে রাষ্ট্রীয় লোক সমতা দলের প্রার্থী প্রনব কুমার রায়ের উপর প্রানঘাতী হামলা

দক্ষিণ করিমগঞ্জে রাষ্ট্রীয় লোক সমতা দলের প্রার্থী প্রনব কুমার রায়ের উপর প্রানঘাতী হামলা

শনিবার রাত নটার দিকে আঙুরা জিপির দত্তগ্রাম থেকে সভা শেষ করে বাড়ি ফেরার পথে টিকরপাড়াস্হিত জনৈক বাবুল নাথের বাড়িতে ডেকে নিয়ে আজিজ খানকে হারাতে কত টাকা পেয়েছে অহেতুক প্রশ্ন তুলে অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ

অরুপ রায়
করিমগঞ্জ , মার্চ ২৮,

দক্ষিণ করিমগঞ্জে রাজনৈতিক হিংসাত্মক ঘটনা ।  এবারের প্রার্থীর উপর প্রানঘাতী হামলা হয়েছে আঙুরায়, আজিজ খানকে হারাতে কত টাকা নিয়েছো প্রশ্ন ছুড়ে দিয়ে আঙুরার টিকরপাড়ায় দুস্কৃতিচক্র প্রানঘাতী হামলা চালিয়েছে সুপ্রাকান্দির বাসিন্দা বিহার বিজেপি শরিক সরকারের অংশিদার দল রাষ্ট্রীয় সমতা পার্টীর প্রার্থী প্রনব রায়ের উপর। ঘটনাকে কেন্দ্র করে গোটা নিলামবাজারে উত্তেজনা ছড়িয়েছে। খবর চাউর হতেই ব্যাপক সংখ্যক সমর্থকরা ভিড় করেছে নিলামবাজার হাসপাতালে । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে । অভিযোগে জানা গেছে বর্তমান বিধায়ক আজিজ আহমদ খানের সমর্থক রাজু পালের নেতৃত্বে এক দল অজ্ঞাত দুস্কৃতিরা স্হানীয় বাবুল নাথের বাড়িতে ডেকে নিয়ে হামলা চালিয়েছে । আক্রান্ত প্রার্থীর প্রনবের বিস্ফোরক অভিযোগ, পিএসও থাকায় প্রানে বেঁচেছি ওরা আমাকে প্রানে মেরে মিত্রজোটের প্রার্থী আজিজ খানকে জেতাতে চায় !

শনিবার রাত নটার দিকে আঙুরা জিপির দত্তগ্রাম থেকে সভা শেষ করে বাড়ি ফেরার পথে টিকরপাড়াস্হিত জনৈক বাবুল নাথের বাড়িতে ডেকে নিয়ে আজিজ খানকে হারাতে কত টাকা পেয়েছে অহেতুক প্রশ্ন তুলে অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ । চিৎকার শুনে পিএসও দৌড়ে বাড়ির ভিতরে ঢুকে দুর্বৃত্তচক্রের হাত থেকে প্রার্থী প্রনব রায়কে উদ্ধার করে থানায় এনে পুলিশি তৎপরতায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সব দুষ্কৃতিকারীদের পরিচয় জানা যায়নি । প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা বা গ্রেফতারের খবর নেই । তবে প্রার্থী প্রনবের মাথায় মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে । মাথা না ফাটলে একাধিক স্হানে আংটি বা কোন ধাতব বস্তুর আঘাত লেগেছে । তাঁকে ভর্তি করা হয়েছে সিভিল হাসপাতালে । ঘটনার খবর চাউর হতেই গোটা দক্ষিন করিমগঞ্জ জুড়ে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে । জানাগেছে, বিধানসভা ভোটের ইতিহাসে এটাই কোন দলীয় প্রার্থীর রাতের অন্ধকারে আক্রান্ত হওয়ার প্রথম ঘটনা ।