বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / দশলক্ষ টাকার গাঁজা বাজেয়াপ্ত নিলামবাজারে

দশলক্ষ টাকার গাঁজা বাজেয়াপ্ত নিলামবাজারে

নিলামবাজার থানার ওসি কমলেশ সিনহা ও বালিয়া বিওপির বিএসএফ জওয়ানের বড়সড় দল অভিযান চালিয়ে ত্রিপুরা- সোনামোড়া থানা এলাকার আলম হোসেন (৩৭), জাফিয়া খাতুন (৪২), রুজিনা বেগম (২৫), নাসিমা আক্তার (২০), রঞ্জিত দেববর্মা (১৭), ও

অরুপ রায়,করিমগঞ্জ, মার্চ ২০,
নেশাদ্রব্য গাঁজা বাংলাদেশে পাঁচারের আগেই গোপন খবরের ভিত্তিতে বালিয়া বিওপি ও নিলামবাজার পুলিশের যৌথ অভিযানে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী কাবল থেকে প্রায় দশ লক্ষ টাকা বাজার মূল্যের গাঁজা উদ্ধার করার পাশাপাশি অবৈধ ব্যবসায় জড়িত থাকার অপরাধে ত্রিপুরার পাঁচজন সহ মোট ছয়জনকে আটক করা হয়েছে ।
                
নিলামবাজার থানার ওসি কমলেশ সিনহা ও বালিয়া বিওপির বিএসএফ জওয়ানের বড়সড় দল অভিযান চালিয়ে ত্রিপুরা- সোনামোড়া থানা এলাকার আলম হোসেন  (৩৭), জাফিয়া খাতুন (৪২), রুজিনা বেগম (২৫), নাসিমা আক্তার (২০), রঞ্জিত দেববর্মা (১৭), ও স্থনীয় লিঙ্কম্যান আজিজুল আহমদ (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে । পুলিশ সূত্রে জানাগেছে, কাবল গ্রামের ধৃত আজিজুল আহমদের বাড়িতে গত কাল থেকে আটটি প্যাকেটে প্রায় বাহান্ন কিলোগ্রাম গাঁজা নিয়ে অবস্হান করছিল । আটক হওয়ার পর যদিও ধৃতরা পুলিশকে জানিয়েছে যে তাদের যাবার কথা ছিল নিম্ন অসমের হোজাই । তবে পুলিশের ধারনা বাংলাদেশী চোরা কারবারিদের সঙ্গে ধৃতদের যোগসাজেশ রয়েছে । বাজেয়াপ্ত গাঁজাগুলো বাংলাদেশে পাঁচার হওয়ার কথা ছিল । নিলামবাজার পুলিশের হাতে ধৃত এক নাবালক ছাড়াও তিন মহিলা সহ মোট ছয়জনকে আদালতে তোলা হলে ধৃতদের ঠাই হয়েছে হাজতবাসে ।