মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / অসমে কংগ্রেস ক্ষমতায় এলে সি এ এ প্রয়োগ হবে না : রাহুল গান্ধী

অসমে কংগ্রেস ক্ষমতায় এলে সি এ এ প্রয়োগ হবে না : রাহুল গান্ধী

"একটি শক্তি নাগপুর থেকে পুরো দেশকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে, সরকারকে নিয়ন্ত্রণ করছে”, রাহুল গান্ধী দুঃখ প্রকাশ করে বলেন।

দেবোপম পুরকায়স্থ

কংগ্রেস নেতা রাহুল গান্ধী শুক্রবার অসমের ডিব্রুগড়ে শিক্ষার্থীদের সঙ্গে কথাবার্তায় জানান যে যদি তার দল অসমে ক্ষমতায় আসে তাহলে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) প্রয়োগ করা হবে না I

রাহুল গান্ধী রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘকে আক্রমণ করে বলেন , “আপনারা মনে করেন না ভারতীয় গণতন্ত্রকে দুর্বল করে দিচ্ছে এরা? বেকারদের সংখ্যা বাড়ছে, কৃষকরা বিক্ষোভ করছেন।” “আমরা অসমের লোকদের দিল্লি এলে তাদের সংস্কৃতি, ভাষা ভুলে যেতে বলি না।”

“একটি শক্তি নাগপুর থেকে পুরো দেশকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে, সরকারকে নিয়ন্ত্রণ করছে”, রাহুল গান্ধী দুঃখ প্রকাশ করে বলেন।

ডিব্রুগড়ের চা কর্মীদের সঙ্গে এক নির্বাচনী প্রচারসভায় গান্ধী চা শিল্পের জন্য একটি বিশেষ মন্ত্রক চালু করার প্রতিশ্রুতি দিয়েছেন I দল ক্ষমতায় এলে চা শ্রমিকরা দৈনিক মজুরি ৩৬৫ টাকা করে পাবেন বলে নিশ্চিত করে দেন ।

রাহুল গান্ধী বলেন যে অন্যান্য দলের মতো কংগ্রেসের ইশতেহার “বন্ধ দরজার পিছনে তৈরি করেনি ”; এটি চা শ্রমিক এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে পরামর্শের পর প্রস্তুত করা হয়েছে।