রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / ভোটের প্রচারে ভারত – বাংলা সীমান্তে আসছেন প্রধানমন্ত্রী মোদি

ভোটের প্রচারে ভারত – বাংলা সীমান্তে আসছেন প্রধানমন্ত্রী মোদি

তবে প্রধানমন্ত্রী সফরের পর গোটা বরাক উপত্যকায় বিজেপির জয়জয়কার হবে এবং ১৫ টি আসনের মধ্যে ১৩ টি বিজেপি মিত্রজোট জয়লাভ করবে বলে আশা ব্যক্ত করেন রবীন্দ্র বাবু ।

অরুপ রায়
করিমগঞ্জ, মার্চ ১০,

বাংলাদেশ সীমান্তে এই প্রথমবারের মত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসছেন দক্ষিণ অসমের করিমগঞ্জ শহর সংলগ্ন বাইপাসের পাশে ভাটগ্রামে । এটা কোনো সৌজন্য সফর নয়, ভোটের প্রচার। যেহেতু সীমান্ত এলাকা সুতরাং সুরক্ষা ব্যবস্থায় খুব কড়াকড়ি করা হচ্ছে। ইতিমধ্যে রাজ্য পুলিশের একটি দল ঘাঁটি গেড়ে বসে আছে । প্রধানমন্ত্রীর এই সফরকে বাস্তব রূপ দিতে বিহারের বিধায়ক তথা সেখানকার বিজেপি দলের মুখপাত্র মনোজ শর্মা করিমগঞ্জ এসেছেন । তিনি অসম বিজেপি ও কেন্দ্রীয় বিজেপির মধ্যে যোগসূত্র স্থাপনের কাজ করছেন । করিমগঞ্জ জেলা বিজেপির সভাপতি সুব্রত ভট্টাচার্য বলেন দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হচ্ছে করিমগঞ্জবাসীর । তিনি বলেন, হাতে সময় কম তাই মঞ্চ ও দর্শক এবং মিডিয়া সেন্টারে জায়গা তৈরির কাজ যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়ে গেছে । ইতিমধ্যে বরাক উপত্যকার তিনটি জেলার বিজেপির নেতা কর্মীরা ছোটো ছোটো সভা সমিতি করে যাচ্ছেন লোক জড়ো করার কৌশল রচনা করতে। বিজেপি দলের ধারণা কমকরেও তিন লক্ষ লোকের সমাগম ঘটবে।

জেলা সহ সভাপতি রবীন্দ্র কুমার দেব বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর স্মরণীয় করে রাখতে সব ধরণের ব্যবস্থা নেওয়া হবে । তবে প্রধানমন্ত্রী সফরের পর গোটা বরাক উপত্যকায় বিজেপির জয়জয়কার হবে এবং ১৫ টি আসনের মধ্যে ১৩ টি বিজেপি মিত্রজোট জয়লাভ করবে বলে আশা ব্যক্ত করেন রবীন্দ্র বাবু ।

জেলা শাসক আনবামুথান এম পি বলেন প্রধানমন্ত্রীর সফরের সময় নিরাপত্তায় যাতে কোন খামতি না থাকে তার জন্য প্রশাসনিক ভাবে সব ধরণের পদক্ষেপ নেওয়া হচ্ছে । সুরক্ষার বিষয় অসম পুলিশ ব্যবস্থা নিচ্ছে ।