শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / বিধানসভা কেন্দ্রে ফিরেই অঘটনের মুখে আজিজ খান, করিমগঞ্জে রোডশো করার সময় দুই গাড়ির সংঘর্ষে হত ১, আহত ৪

বিধানসভা কেন্দ্রে ফিরেই অঘটনের মুখে আজিজ খান, করিমগঞ্জে রোডশো করার সময় দুই গাড়ির সংঘর্ষে হত ১, আহত ৪

ঘটনাস্হলেই এপি গাড়ির বিজিত কুমার নাথ (২০) নামের এক যাত্রীর মৃত্যু ঘটে।

অরুপ রায়
করিমগঞ্জ, মার্চ ১০

রোড শো করার সময়  মুখোমুখি সংঘর্ষ দক্ষিণ অসমের করিমগঞ্জ জেলার চেরাগীতে। ঘটনাস্হলেই প্রানহানী এক যুবকের, জখম আরো চারজন ।

আজিজ আহমেদ খানের র‍্যালীতে ব্যাপরোয়া সুমো গাড়ির ধাক্কায় প্রান গেল অপরদিক থেকে আসা এপি গাড়ির এক যাত্রীর। ঘটনায় গুরুতর আহত আরও চার যাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ করিমগঞ্জ বিধানসভা কেন্দ্রের চেরাগীতে । র‍্যালী না থামিয়ে বিধায়ক আজিজ আহমেদ খান মৃত ব্যক্তির খবর না নেওয়ায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। 

প্রাপ্ত খবরে জানা গেছে, মঙ্গলবার মিত্র জোটের পক্ষ থেকে অসম গণ পরিষদ দলের টিকিট নিয়ে নিজ কেন্দ্রে ফেরেন দক্ষিণ করিমগঞ্জের বর্তমান এ আই ইউ ডি এফ বিধায়ক আজিজ আহমেদ খান। কেন্দ্রে ফেরাকে কেন্দ্র করে বিশাল গাড়ির র‍্যালীর আয়োজন করেন আজিজ আহমেদ খান। র‍্যালীটি করিমগঞ্জ থেকে রাতাবাড়ি যাওয়ার পথে চেরাগী এলাকায়, র‍্যালীতে থাকা দ্রুতগামী একটি সুমো অপরদিক থেকে আসা যাত্রীবোঝাই একটি এপি গাড়িতে সজোরে ধাক্কা মারে। এতে এপি গাড়িটি জাতীয় সড়কের উপর পাল্টে যায়। ঘটনার পরই দ্রুত সুমো গাড়িটি র‍্যালীর সুযোগ নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্হলেই এপি গাড়ির বিজিত কুমার নাথ (২০) নামের এক যাত্রীর মৃত্যু ঘটে। এপি গাড়িতে থাকা বাকি আরও চার যাত্রী গুরুতরভাবে আহত হন। স্থানীয় জনগন এদের উদ্বার করে নিকটবর্তী বারইগ্রাম হাসপাতালে নিয়ে যান। আহতদের অবস্থা সংকটজনক হওয়ায় সবাইকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। আহত যাত্রীরা হলেন মোস্তাক আহমেদ (৫০), দিলওরা বেগম (২৫), মনরুল ইসলাম (২৫), আব্দুল হাসিব (৪৮)।এদিকে ঘটনার পরই স্থানীয় জনগন বারইগ্রাম পুলিশ কে খবর দেন। পুলিশ ঘটনাস্হলে উপস্থিত হয়ে মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। অন্যদিকে ঘটনার পরই দ্রুতগামী সুমো গাড়িটি আটক করে জনতা  তবে  বিধায়ক আজিজ আহমদ খান দুর্ঘটনা স্হলে না থেমে বা পরে খবর না নেওয়ায় স্থানীয় জনগন ক্ষোভ প্রকাশ করেন।