শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / বকেয়া মিটিয়ে না দিলে করিমগঞ্জে নির্বাচনের কাজে গাড়ি দেবেন না, হুমকি যান মালিক সংস্থার

বকেয়া মিটিয়ে না দিলে করিমগঞ্জে নির্বাচনের কাজে গাড়ি দেবেন না, হুমকি যান মালিক সংস্থার

গাড়ি মালিক সংস্থার পক্ষে বলা হয়েছে, যেহেতু মালিকরা ব্যক্তিগতভাবে জানিয়ে দিয়েছেন যে তারা গাড়ি দেবেন না তাই সংগঠনের পক্ষে চাপ দেওয়া হচ্ছে ।

অরুপ রায় ,
করিমগঞ্জ, মার্চ ৮

বিধানসভা নির্বাচনের মুখে বিপাকে দক্ষিণ অসমের করিমগঞ্জ জেলার প্রশাসন । গাড়ি না হলে নির্বাচন কি করে হবে ?
বকেয়া মিটিয়ে না দিলে নির্বাচনের কাজে গাড়ি ভাড়া দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিলেন বরাক যান মালিক সংস্থার কর্মকর্তারা ।

পঞ্চায়েত নির্বাচন থেকে রাতাবাড়ি উপ নির্বাচনের সময় জেলা প্রশাসন যেসব গাড়ি ভাড়া নিয়েছিলেন আজ পর্যন্ত সেই বকেয়া টাকা মিটিয়ে দিতে পারেনি জেলা প্রশাসন। ফলে গাড়ির মালিকরা গাড়ি দিতে নারাজ । গাড়ি মালিক সংস্থার পক্ষে বলা হয়েছে, যেহেতু মালিকরা ব্যক্তিগতভাবে জানিয়ে দিয়েছেন যে তারা গাড়ি দেবেন না তাই সংগঠনের পক্ষে চাপ দেওয়া হচ্ছে । আজ করিমগঞ্জের পাথারকান্দিতে সংগঠনের কার্য্যালয়ে সংস্থার সভাপতি বিজয় মহানালাবিস বলেন গত এক বছরের অধিক সময় থেকে বার কয়েক লিখিত আবেদন দেওয়া হয়েছে কিন্তু জেলা প্রশাসন তাতে কর্ণপাত করেননি।এখানেই শেষ নয়, জেলা শাসকের সঙ্গে কথা বলতে চেয়েও সময় পাওয়া যায় নি । এখন ২০২১ বিধানসভা নির্বাচনে আবার গাড়ি লাগবে কিন্তু গাড়ির মালিকরা গাড়ি দেবে না ফলে সংগঠনের পক্ষে সিন্ধান্ত নেওয়া হয়েছে যারা স্বেচ্ছায় গাড়ি দেবে তাদের গাড়ি জেলা প্রশাসনকে তুলে দেওয়া হবে কিন্তু গাড়ি দেওয়া I