বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / বরাক উপত্যকায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ভরাখাই চা বাগানে

বরাক উপত্যকায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ভরাখাই চা বাগানে

টানা দশ দিন চলে প্রতিযোগিতাটি । বুধবার সন্ধ্যায় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ভরাখাই বাগানে।

শঙ্করী চৌধুরী,

ভরাখাই চা বাগান ও ভরাখাই স্পোর্টস লাভার এসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত কুসুমেশ দাস মেমোরিয়াল ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের সিঙ্গলসে শিলচরের জগজ্যোতি রাজকুমার বিজয়ী হন। ফাইনালে তিনি প্রীতম নাথকে সরাসরি ২১-১৭ ও ২১-১৬ সেটে পরাজিত করেন।

এতে অনুর্ধ পনেরোর প্রতিযোগিতায় নিরুপম দে ও আমান জাঙ্গির জুটি রাজদীপ গোস্বামী নিরূপম দাস জুটি কে ২১-১৫ ও ২১-১৩-র ব্যবধানে সরাসরি সেটে পরাজিত করে বিজয়ীর শিরোপা দখল করেন। অন্যদিকে ভেটারনস ডাবলসের চূড়ান্ত খেলায় জগজ্যোতি পল্লব জুটি ম মনোজিত – জুটি কে ২১-১৯ ও২১-১৯ এর ব্যবধানে পরাজিত করে ট্রফি নিজের দখলে রাখেন। এদিকে ওপেন ডাবলসে বনিপ-সাহিল জুটি সৌমিত্র-কার্তিক জুটি কে ২১-১৬ ও ২১-১১ সেটে পরাজিত করে জয় ছিনিয়ে নেন। ম্যাচ শুরু থেকে মোট ৫৬ জন প্রতিযোগী এতে অংশ নেন।

টানা দশ দিন চলে প্রতিযোগিতাটি । বুধবার সন্ধ্যায় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ভরাখাই বাগানে। মূলত গোটা উপত্যকা থেকে টেলেন্ট বাছাইয়ের একটা প্ল্যাটফর্ম তৈরির জন্যই ভরাখাই চা বাগানের এই উদ্যোগ বলে জানান বাগানের জেনারেল ম্যানেজার মাধবেন্দু গোস্বামী। পাশাপাশি চাতলার স্থানীয় খেলোয়াড়রা যাতে এতে অংশ নিয়ে আগামী দিনের জন্য প্রস্তুতি নিতে পারে তাই এই আয়োজন।

খেলা শেষে বিজয়ী ও রানার্সদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের মুখ্য অতিথি শিলচর ডিএসএ র সভাপতি বাবুল হোড়, বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় অবজারভার শতানন্দ ভট্টাচার্য, ধোয়ারবন্দ থানার ওসি মনোজ রাজবংশী, নর্সিংপুর বাগানের ম্যানেজার বিবেকানন্দ মন্ডল, আয়োজক কমিটির সভাপতি তপন দেব, তানিয়া গোস্বামী প্রমুখ।