রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / ড্রাগস মাফিয়া কংগ্রেসের সংখ্যালঘু শাখার সভাপতি গ্রেফতার

ড্রাগস মাফিয়া কংগ্রেসের সংখ্যালঘু শাখার সভাপতি গ্রেফতার

অরুপ রায় ,করিমগঞ্জ , ১১ ফেব্রুয়ারি , বরাকের অন্যতম ড্রাগস মাফিয়া তথা কংগ্রেস নেতা কবির আহমেদকে বুধবার গভীর রাতে করিমগঞ্জ পুলিশের সহযোগিতায় গৌহাটির হাতিগাঁও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে গোপন ডেরা থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার বিকেলে করিমগঞ্জ

অরুপ রায় ,
করিমগঞ্জ , ১১ ফেব্রুয়ারি
,

বরাকের অন্যতম ড্রাগস মাফিয়া তথা কংগ্রেস নেতা কবির আহমেদকে বুধবার গভীর রাতে করিমগঞ্জ পুলিশের সহযোগিতায় গৌহাটির হাতিগাঁও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে গোপন ডেরা থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার বিকেলে করিমগঞ্জ কোর্টে হাজির করে পুলিশ। পরেআদালত তাকে ১৪ দিনের জেল হাজতে পাঠায়। তার বিরুদ্ধে মামলা নং ৩১২/২০ এবং স্পেশাল নং ৩৭/২০ রজ্জু করা হয়েছে। তার বিরুদ্ধে বদরপুরে ১০ কোটি টাকার ড্রাগস পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে । তাছাড়া বারইগ্রাম পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ সহ অন্যান্য পুলিশ কর্মীর উপর হামলা চালিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়, এ ধরনের প্রায় হাফ ডজনের উপর নানা অপরাধ মূলক মামলায় অভিযুক্ত কবির আহমেদ।


ড্রাগস,গরু পাচার সহ বিভিন্ন মামলায় অভিযুক্ত সীমান্ত জেলা করিমগঞ্জ কংগ্রেসের সংখ্যালঘু মোর্চার চেয়ারম্যান তথা বরাকের ড্রাগস্ মাফিয়া কবির আহমেদকে আছিমগঞ্জ থেকে বারইগ্রাম পুলিশ কয়েকদিন আগে গ্রেফতার করে বারইগ্রাম পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে সুযোগ বুঝে পুলিশের উপর হামলা চালিয়ে পুলিশ ফাঁড়ির ভিতর থেকে পালিয়ে যায়। এতে পুলিশের ভুমিকা নিয়ে নানান প্রশ্নও উঠে । এদিকে কবির আহমেদকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যাওয়ার খবর চাউর হতেই কংগ্রেস মহলে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। পুলিশ কবিরকে আটক করে মেরে ফেলার চক্রান্ত করছে, এমন অভিযোগ এনে কংগ্রেসিরা পুলিশের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে নিলামবাজার থানা ঘেরাও করেছিলো। কবিরকে বের করে দেওয়ার দাবি জানিয়ে উত্তাল করে তোলে থানা চত্বরের পাশাপাশি অসম ত্রিপুরা ৮ নং জাতীয় সড়ক অবরোধ করে বসেন যুব কংগ্রেসিরা। পরে জানা যায় আসলে কবির পালিয়ে যায় । এরপর থেকে তাকে আটক করতে নানা কৌশল অবলম্বন করে শেষ পর্যন্ত বুধবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।