শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

NewsFile Institute
Home / Big Picture Stories  / না ফেরার দেশে পাড়ি রাজীবের, আবারও সুখের ছায়া কাপুর ফ্যামিলিতে

না ফেরার দেশে পাড়ি রাজীবের, আবারও সুখের ছায়া কাপুর ফ্যামিলিতে

অনুরণ ভট্টাচার্য , কাপুর ফ্যামিলিতে আবারোও শোকের ঝড় । ঋষি কাপুর ও ঋতু নন্দার প্রয়ানের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ফের কাপুর পরিবারে দুঃসংবাদ, প্রয়াত হলেন ঋষি কাপুর ও রণধীর কাপুরের ছোটভাই তথা সুদক্ষ অভিনেতা ও

অনুরণ ভট্টাচার্য ,

কাপুর ফ্যামিলিতে আবারোও শোকের ঝড় । ঋষি কাপুর ও ঋতু নন্দার প্রয়ানের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ফের কাপুর পরিবারে দুঃসংবাদ, প্রয়াত হলেন ঋষি কাপুর ও রণধীর কাপুরের ছোটভাই তথা সুদক্ষ অভিনেতা ও পরিচালক রাজীব কাপুর।মৃত্যুকালে তার বয়স ছিল মাত্র ৫৮ বছর। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসার সুযোগ মিলেনি, তৎক্ষণাত মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।


রাজীব কাপুর পরিবারের ট্রেডিশন মেনে ই নিজের বলিউডকে ক্যারিয়ার হিসেবে গড়েছিলেন,১৯৮৩ সালে ‘ এক জান হে হাম ‘ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। তার বহুচর্চিত ছবি ‘রাম তেরি গঙ্গা মৈলি’, ‘আসমান’, ‘ লভারবয়’, ‘হাম তো চলে পরদেশ’, ‘জবরদস্ত’ ইত্যাদি আজও দর্শক মনকে আপ্লুত করে। বিগত তিন দশক ধরে রুপালি পর্দায় তাকে দেখা না গেলেও ‘প্রেমগ্রন্থ’ ও ‘আ আব লট চলে’ ছবিতে পরিচালক ও প্রযোজক এর ভূমিকায় দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতাকে। তার এই প্রয়াণ বলিউড তথা কাপুর ফ্যামিলির কাছে সত্যিই এক বিশাল বড় ক্ষতি।